বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল | ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

ঘুমধুম ক্রীড়া পরিষদ গঠিত: আহ্বায়ক ছৈয়দুর রহমান হীরা, সদস্য সচিব আইয়ুব রনি

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

বার্তা পরিবেশক::
বান্দরবান জেলার নাইক্ষ্যছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে দীর্ঘদিনের পরিক্ষিত খেলোয়াড়দের নিয়ে ঘুমধুম ক্রীড়া পরিষদ গঠন ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

গত ২০ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জুনায়েদ এর কোরঅান তিলাওয়াত ও ঘুমধুমের সাবেক খ্যাতিমান খেলোয়াড় আলহাজ্ব আবদুল হামিদের সভাপতিত্বের মধ্য দিয়ে অনুষ্টিত উক্ত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রাজা মিয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা রেফারি এসোসিয়েশন সদস্য জনাব মাস্টার সিরাজুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডাঃ নুরুল ইসলাম, কামাল উদ্দিন (প্যানেল চেয়ারম্যান), ছৈয়দ আলম, কামরুল হাসান শিমুল ও রাশেদ সরওয়ার ( স্থায়ী পরিষদ সদস্য) ঘুমধুম ছাত্র ঐক্য পরিষদ, নুর হোসাইন,সাধারণ সম্পাদক ঘুমধুম ইউনিয়ন যুবলীগ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘুমধুমের সাবেক খেলোয়াড় আব্দুর রহিম সাগর, নুরুল আমিন, আব্দুর রহিম সিকদার, শামীম ইফতেখার নয়ন,নুর হোসেন।

এ সময় উপদেষ্টা পরিষদ, স্থায়ী পরিষদ, সিনিয়র সদস্য ও ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আহবায়ক ছৈয়দুর রহমান হীরা, যুগ্ন আহবায়ক রফিক হায়দার, সদস্য সচিব আইয়ুব রনি, সদস্য জালাল উদ্দিন অাসিফ, সাইফুল ইসলাম, সাহাব উদ্দিন ও সোহেল রানাকে নির্বাচিত করা হয়।

উক্ত কমিটি গঠন ও অভিষেক অনুষ্টানে প্রধান অতিথি আলহাজ্ব রাজামিয়া বলেন, মাদকমুক্ত সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নেই। সবাই একতাবদ্ধ হয়ে ঘুমধুম ক্রীড়া পরিষদকে ক্রীড়াপ্রেমীদের নির্ভরযোগ্য প্ল্যান্টফর্ম এ পরিণত করতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *