শনিবার, ০৪ Jul ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চরলক্ষ্যার করোনা মোকাবিলা খাতে এক লক্ষ টাকা অনুদান দিলেন এমডি মনিরুল হক কক্সবাজার টুডে ডটকমে প্রকাশিত সংবাদের জোর প্রতিবাদ ও ব্যাখ্যা মাতারবাড়িতে জলবদ্ধতা নিরসনে ২০ ফুট ড্রেনের ব্যাবস্থা করলেন এস.এম.আবু হাইদার আবারো দীর্ঘ বিরোধ নিষ্পত্তি করে একের পর এক আস্থা অর্জন করছেন চেয়ারম্যান আবছার উখিয়ায় বিজিবি’র অভিযানে ৬০ হাজার পিস ইয়াবাসহ  রোহিঙ্গা পাচারকারী আটক ঘুমধুমের নুরুজ্জামান চকরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ঘুমধুম ইউনিয়ন পরিষদে ২০২০-২০২১ অর্থ বছরে ৮০ লাখ টাকার বাজেট প্রস্তাব পেশ উখিয়া বালুখালীর ২ ভাই আবারো ইয়াবা বানিজ্যে ! ২ বাংলাদেশিকে নির্যাতনের পর রক্তাক্ত অবস্থায় ফেলে গেল বিএসএফ ভারতের সঙ্গে উত্তেজনায় পাকিস্তান সেনাদের জন্য হাসপাতাল ও রক্ত সংরক্ষণের চিঠি উখিয়া অনলাইন প্রেসক্লাব এর নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই উপজাতি আটক
‘‌থিমলুকস’ ওয়েবসাইট ডেভেলপমেন্টে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

‘‌থিমলুকস’ ওয়েবসাইট ডেভেলপমেন্টে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি:

থিমলুকস একটি সফটওয়্যার কোম্পানি যারা ওয়ার্ডপ্রেস থিম এবং এইচ টি এম এল টেমপ্লেট ডেভেলপ করার জন্য খুবই পরিচিত এবং সুনামধন্য একটি প্রতিষ্ঠান । এসব ওয়ার্ডপ্রেস থিম এবং এইচ টি এম এল টেমপ্লেট বিভিন্ন ক্যাটাগরির হয়ে থাকে যেমন ডোমেন, হোস্টিং, ভিওআইপি, টেলিকম, ক্লাউড সার্ভিস, ব্যক্তিগত ব্লগ, পোর্টফোলিও ইত্যাদি । এসব থিম এবং টেমপ্লেট ব্যবহার করে কোনো প্রোগ্রামিং এবং কোডিং অভিজ্ঞতা ছাড়াই নিজের পছন্দমত ডিজাইনে মানসম্মত ওয়েব সাইট ডেভেলপ করা সম্ভব ।

থিমলুকস এর মূল লক্ষ্য হল গুনগত এবং মানসম্মত থিম এবং টেমপ্লেট ডেভেলপ করে দেশ ও দেশের বাহিরে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানের সাথে সু-সম্পর্ক গড়ে তোলা এবং মানসম্মত সার্ভিস প্রদান করা । ইতিমধ্যে থিমলুকস বহিঃবিশ্বের বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে মানসম্মত সার্ভিস প্রদান করে অনেক প্রশংশা কুড়িয়েছে ।

থিমলুকস ওয়েবসাইট : https://www.themelooks.com/

এছাড়াও থিমলুকস ওয়ার্ডপ্রেস সেটাপ সার্ভিস, ইউআই/ইউএক্স ডিজাইন, রেস্পন্সিভ ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট সার্ভিস এবং ডব্লিউ এইচ এম সি এস ইন্টিগ্রেশন ও কাস্টোমাইজেশন সার্ভিস
প্রদান করে থাকে ।

ইতিমধ্যে থিমলুকস বহিঃবিশ্বের সাথে সু-সম্পর্ক স্থাপন এবং সার্ভিস প্রদান করে প্রচুর পরিমানে বৈদেশিক মুদ্রা অর্জন করতে সক্ষম হয়েছে । দেশের রেমিটেন্সের হার বৃদ্ধি করতে থিমলুকস ২০১৫ সাল থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে । থিমলুকস বিশ্বের সব চাইতে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ মার্কেটপ্লেস থিমফরেস্ট থেকে ইতিমধ্যে অথর লেভেল ৮ ব্যাজ অর্জন করতে সক্ষম হয়েছে ।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM