বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়ার মাছকারিয়াতে সামাজিক বনায়নের জায়গায় ভূমিদস্যুদের স্থাপনা নির্মাণ উখিয়ায় উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট মাটিভর্তি ডাম্পার আটক ১জনের সাজা সিনহা হত্যাঃজড়িত সন্দেহে ৩জন গ্রেপ্তার করোনার প্রথম টিকার অনুমোদন রাশিয়ায়, নিলেন পুতিনকন্যা মহেশখালী রেঞ্জ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) হিসেবে পদোন্নতি পেলেন অভিজিৎ কুমার বড়ুয়া ধলঘাটা শরইতলা খাল ঘোনার পানি চলাচলের পথ বন্ধ! ডুবে গেছে রাস্তাঘাট,বসতবাড়ী টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পরকীয়া প্রেমের জেরে স্ত্রীকে জবাই করেছে স্বামী উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবা সহ বালুখালী ক্যাম্পের রোহিঙ্গা মোঃ রশিদ আটক মহেশখালীতে ভূমিদস্যুর হামলায় আহত রেঞ্জ কর্মকর্তার মৃত্যু টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাশ গ্রেপ্তার মাদক কারবারীদের থাবায় ক্ষতবিক্ষত দৈনিক কক্সবাজার ৭১ অফিস! নিজ, পরিবার ও দেশকে সুরক্ষিত রেখে ঈদ উদযাপন করুন
সেই শিকল বন্ধি আদিদবাসী নারীর চিকিৎসাসহ ভাতার ব্যবস্থা করলেন শেরপুরের জেলা প্রশাসক

সেই শিকল বন্ধি আদিদবাসী নারীর চিকিৎসাসহ ভাতার ব্যবস্থা করলেন শেরপুরের জেলা প্রশাসক

চট্টলা বাংলা ডেস্ক রিপোর্ট::    

শেরপুরের ঝিনাইগাতীর সীমান্তে মানসিক ভারসাম্যহীণ নরপতি কোচ নামের এক আদিদবাসী ১৫বছর যাবৎ শিকলে বন্ধি এ সংক্রান্ত সংবাদ “বাংলার চোখ”সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি স্থানীয় প্রশাসনের নজরে আসলে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) রুবেল মাহমুদ বিষয়টি জেলা প্রশাসক আনার কলি মাহবুবকে জানালে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য তাৎক্ষনিক নির্দেশ প্রদান করেন। জেলা প্রশাসকের নির্দেশে ইউএনও রুবেল মাহমুদ ও সহকারী কমিশনার(ভূমি) জয়নাল আবেদীনসহ উপজেলার নওকুচি গ্রামের স্বতেন্দ্র কোচের স্ত্রী নিরপতি কোচকে সরেজমিনে সার্বিক অবস্থা দেখতে যান এবং জেলা প্রশাসকের নির্দেশে তাদের সার্বিক অবস্থা পর্যালোচনা করে দ্রুত উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধী ভাতাসহ তার চিকিৎসার প্রয়োজনীয় সকল ব্যবস্থা করেন এবং সম্ভাব্য সকল সরকারি সহযোগীতা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। আদিবাসী এ হত-দরিদ্র পরিবারটি স্থানীয় উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসকের এহেন কর্মকান্ডে আবেগাপ্লুত হয়ে পড়েন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM