শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-৩ রোহিঙ্গাদের পঞ্চম দফায় ত্রাণ সহায়তা ভারতের ইস্কাটনে পাঁচতলা ভবনের গ্যারেজে আগুন, শিশুসহ নিহত-৩ টেকনাফ সড়কের উঠোনী যেন মরণফাঁদ! আতংকে যাত্রী সহ চালকরা ১৭২ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ খাগড়াছড়িতে আঞ্চলিক এস এম ই পণ্য মেলার উদ্বোধন চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক-১ খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম হেডম্যান কার্বারী সম্মেলন অনুষ্ঠিত ছোট মহেশখালী কম্বনিয়া পাড়ায় সড়ক না থাকায় লাশের খাটি আনতে হচ্ছে মাথায় করে সাংবাদিক জাহাঙ্গীর আলম কাজলের ছেলে তুহিন’ পিইসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে নাইক্ষ্যংছড়ির আনোয়ার বাঁশখালীতে ইয়াবাসহ আটক উখিয়ার পালংখালীতে কেয়ার বাংলাদেশের প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত
সন্তানের জন্য ভোট চাইলেন ইশরাকের মা

সন্তানের জন্য ভোট চাইলেন ইশরাকের মা

অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা খোকা রাজপথে নেমে সন্তানের জন্য ভোট চেয়েছেন।

আজ সোমবার রাজধানীর নয়াপল্টন পলওয়েল সুপার মার্কেটে দুপুরে লিফলেট দিয়ে ভোটারদের কাছে ইশরাক হোসেনের জন্য ভোট চান।

এ সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য দোয়া চান তিনি।

লিফলেট বিতরণের সময় শ্লোগান তুলে ইসমত আরা বলেন, খালেদা জিয়ার সালাম নিন, ধানের শীষে ভোট দিন। ধানের শীষে দিলে ভোট শান্তি পাবে দেশের লোক, মাগো তোমায় একটি ভোটে খালেদা জিয়া মুক্তি পাবে।

সাংবাদিকদের এক প্রশ্নে ইসমত আরা বলেন, আমার ছেলে ইশরাক হোসেন সু-যোগ্য প্রার্থী। ইশরাক নির্বাচিত হলে আপনাদের সেবা করতে পারবেন। আপনারা সকাল সকাল ভোট দিতে চলে যাবেন। এবং আমার সন্তানের জন্য দোয়া করবেন ও ভোট দেবেন।

ইশরাকের মায়ের সাথে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান, সাদেক হোসেন খোকার ছোট ছেলে ইশফাক হোসেন, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM