শুক্রবার, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ১১ই রমজান, ১৪৪২ হিজরি

যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদারের ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রেস বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কর্ণফুলী উপজেলাবাসীসহ দেশের সকল মুসলিমদের প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র পক্ষে পবিত্র ঈদুল আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও চরলক্ষ্যা ইউনিয়ন স্বাস্থ্য সুরক্ষা সমন্বয় পরিষদের প্রধান সমন্বয়ক আলহাজ্ব সোলায়মান তালুকদার।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ‘ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে ফিরে এলো পবিত্র ঈদুল আযহা। প্রতি বছর পশু কোরবানির মধ্য দিয়ে ঈদুল আযহার অনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘটে। চট্টগ্রামের কর্ণফুলীবাসীসহ, সকল প্রবাসী, বিশ্বের সকল মুসলিম উম্মাহ ও সকল ধর্মের মানুষকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।’

তিনি বলেন ‘ঈদুল আযহা আমাদেকে অন্যরকম শিক্ষা দেয়। নিজের প্রিয় বস্তুকে আল্লাহর নামে উৎসর্গ করার নাম কোরবানি আর এর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের পাশাপাশি আল্লাহর নৈকট্য লাভ করা যায়।

যুবলীগের এই নেতা আরও বলেন, মুলত আমরা পশু কোরবানীর মধ্য দিয়ে ঈদুল আজহা পালন করে থাকি। প্রতি বছরের ন্যায় হলেও এবারের ঈদুল আজহা কিছুটা ভিন্নভাবে আমাদের মাঝে এসেছে। করোনা সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজে সুস্থ থাকি অন্যকেও সুস্থ রাখি।

এছাড়াও উনি সকল নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ জানিয়েছেন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ব্যানার ফেস্টুন না করে মানবতার সেবায় সে অর্থ ব্যয় করতে, মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *