মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সন্তানের জন্য ভোট চাইলেন ইশরাকের মা গর্ভবতী গাভীর মাংস বিক্রিকালে কসাই অাটক বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন রান্না করে সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত মহেশখালীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে অপহরণ ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই বিয়ে করবেন মৌসুমী ঘুমধুমে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মিয়ানমার পণ্যসামগ্রী উদ্ধার কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসঅাই নির্বাচিত  হলেন মহেশখালী থানার ফরিদ উদ্দিন (মুন্সি) খাগড়াছড়িতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত ঘুমধুমে যুবদল নেতার নির্মমতার শিকার স্ত্রী প্রাণনাশের হুমকিঃ থানায় অভিযোগ দায়ের ঢাবি ছাত্রীকে ধর্ষণে ডিএনএ পরীক্ষায়ও মিলছে মজনুর সম্পৃক্ততা
মালয়েশিয়া বলে ৪১ রোহিঙ্গাকে নামিয়ে দিলো সোনাদিয়ায়

মালয়েশিয়া বলে ৪১ রোহিঙ্গাকে নামিয়ে দিলো সোনাদিয়ায়

শাহেদ মিজানঃ

তাদের স্বপ্ন ছিলো মালয়েশিয়ায় যাবে। কিন্তু মালয়েশিয়া বলে দালালরা তাদের নামিয়ে দিলো সোনাদিয়ার চরে। আজ ভোরে সোনাদিয়ার দক্ষিণে মগচরে ৪১জন রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে ফেলে দিয়ে বোট নিয়ে পালিয়ে গেছে দালালরা। এরা সকাল ১১টা পর্যন্ত সোনাদিয়ায় বেজার অফিসের রয়েছে। তাদেরকে হেফাজতে নিতে পুলিশ সেখানে রওয়ানা হয়েছে।

 

বেজার স্থানীয় প্রতিনিধি গিয়াস উদ্দীন জানান, ফযরের আযানের পর একদল নারী ও পুরুষকে একটি বোট এসে মগচরে নামিয়ে দেয়। নামিয়ে দেয়ার সাথে সাথে বোট নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে বেজার অফিসে নিয়ে এসে পুলিশকে খবর দেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM