শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বসন্তকাল | ২২শে রজব, ১৪৪২ হিজরি

মানবতায় ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদ

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রেস বিজ্ঞপ্তি:: আজ মহান ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। আজকের এই দিনে ২০১৮ইং সালে প্রতিষ্টা হয় ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদ।

হাঁটি হাঁটি পা পা করে আজ ৩ বছর পেরিয়ে ৪ বছরে পদার্পন করতে যাচ্ছে মানবতাবাদী সেচ্ছাসেবী সংগঠনটি। বর্ষপূর্তির শুভক্ষণে সকল দাতা,উপদেষ্টা,পরিচালনা পর্ষদ,কার্য্যকরী কমিটি সহ শুভাকাঙ্ক্ষীদের অান্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদের প্রতিষ্টাতা এডমিন অাব্দুর রহিম সিকদার,মাষ্টার ইউনুস,সিরাজুল ইসলাম।

তারা এক প্রতিক্রিয়ায় বলেন অামরা ৩বছর অাগে অাজকের এইদিনে উৎসাহী কিছু ছাত্র ও যুবকদের নিয়ে ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদ গঠন করি। ৩পেরিয়ে বুঝতে পেরেছি অামরা সকলের ভালবাসায় অনেকদূর চলে এসেছি। অামরা রক্তদান ছাড়াও গরিব,দুস্থ,অভাবীদের সাহায্য প্রদান,এলাকার সামাজিক অনুষ্ঠানে সহযোগিতা,কুসংস্কার দূরীকরণে প্রচার-প্রচারণা,সরকারি সাহায্য সহযোগীতার সদ্য ব্যবহার নিশ্চিতকরণ এবং সকলের ডাকে ছুটে যাই। তাছাড়া করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে অামরা সুরক্ষা সামগ্রী বিতরণ ও সর্বোপরি সাহায্য সহযোগীতার মাধ্যমে মানুষের পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করেছি।

ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদের সভাপতি ডাঃ শাহজালাল সাগর ও সাধারণ সম্পাদক রফিক হায়দার বলেন-অামরা নেওয়ার জন্য নই,দেওয়ার মনমানসিকতা নিয়ে এই মহৎ সংগঠনটির দায়িত্ব নিয়েছি।নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালনে অামরা সব-সময় চেষ্টা করেছি,জানিনা কতটুকু পেরেছি। অামাদের ভিশন একজন মুমূর্ষু রোগিও যেন রক্তের অভাবে মারা না যায়। মানবতার ডাকে ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদ ২৪ঘন্টা ফ্রি সার্ভিস দেবে অামরা কথা দিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *