শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বসন্তকাল | ২২শে রজব, ১৪৪২ হিজরি

মহালছড়িতে চোলাই মদ সহ আটক-২

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে চোলাই মদ সহ দুই ব্যাক্তিকে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ।

১২ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে মহালছড়ি থানাধীন লেমুছড়ির বটতলা থেকে ৫৪ লিটার চোলাই মদ ও একটি রেজিষ্ট্রেশন বিহীন বাজাজ প্লাটিনা মোটরসাইকেল সহ দুই জনকে আটক করে মহালছড়ি থানা পুলিশ।
আটককৃত ১ নং আসামি হলেন হৃদয় বড়ুয়া(২১), পিতা- প্রদীপ বড়ুয়া, সাং- বেতছড়ি বাজার ও ২ নং আসামি নিপন চাকমা(১৪), পিতা- তুতথি কালা চাকমা, সাং- পুরাতন পাড়া বেতছড়ি, থানা- নানিয়ারচর, জেলা – রাংগামাটি।
এজাহার সূত্রে জানা যায় মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর এর নেতৃত্বে মহালছড়ি থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান তথা বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে মহালছড়ি থানার এএসআই(নিঃ) হেলাল উদ্দিন তার সঙ্গীয় অফিসার ফোর্স সহ গিয়ে উক্ত আসামীদের রাত ৯ টার দিকে লেমুছড়ির বটতলা থেকে ৫৪ লিটার চোলাই মদ ও একটি বাজাজ প্লাটিনা মোটরসাইকেল সহ হাতে নাতে আটক করে।
আসামিদের বিরুদ্ধে মহালছড়ি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ২৪(খ)/ ২৬(১)/৪০ ধারায় মামলা রজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর। মহালছড়ি থানার মামলা নং -১, তারিখ ১৩/০২/২০২১ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *