সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালী বাসির পক্ষ থেকে ওসি তদন্ত বাবুল অাজাদকে শুভেচ্ছা ও অভিনন্দন চট্টলা বাংলা সম্পাদক শ.ম.গফুর’র বিজয় দিবসের বিজয়ের শুভেচ্ছা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আন্তর্জাতিক ক্রিমিনাল কোর্টের তিন আইনজীবি রোহিঙ্গা ক্যাম্পে জাতীয় পরিচয়পত্র পাওয়া যায় ১০ হাজার টাকায়-বেকায়দায় স্থানীয়রা! টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক-১ রামুতে ১৫ ডিসেম্বর থেকে ৭ দিনব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে দ্বিতীয় দফায় সেনাবাহিনী কর্তৃক আবারও অস্ত্র উদ্ধার অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর নবীন কর্মকর্তাদের মুক্তিযুদ্ধের চেতনায় প্রস্তুত হতে বললেন প্রধানমন্ত্রী রুপিয়া মাহবুবা রিফা’র কবিতা “অভিমানী আলাপন” খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) চাঁদা আদায়কারী আটক শাহপরীরদ্বীপ-সেন্টমার্টিন বাংলা চ্যানেল পাড়ি দিলেন ভারতীয় সাতাঁরু মুকেশ
মরহুম অালী অাকবর সর্দার একজন নির্ভীক সমাজ সেবক ছিলেন- স্মরণে এম. ছৈয়দুল বশর

মরহুম অালী অাকবর সর্দার একজন নির্ভীক সমাজ সেবক ছিলেন- স্মরণে এম. ছৈয়দুল বশর

বার্তা পরিবশেকঃ

বাংলাদেশ সুপ্রিম কোর্টের অাইনজীবি, তুমব্রু শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি এডভোকেট শাহজাহান (প্রকাশ ইংলিশ শাহজাহান) স্যারের শ্রদ্ধেয় অাব্বাজান তুমব্রু পশ্চিমকুল নিবাসী জনাব অালী অাকবর সর্দারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চট্টলাবাংলা ডটকমের প্রকাশক,ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি এম. ছৈয়দুল বশর।

চট্টলাবাংলাকে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন মানুষ মরণশীল ধরণীর চিরাচরিত নিয়মে একদিন সবাইকে চলে যেতে পৃথিবীর মায়া ছেড়ে।
তেমনিভাবে গত জুমাবার অামাদের রেখে না ফেরার দেশে পাড়ি দিলেন পশ্চিমকুল গ্রামের সমাজ সর্দার সর্বজন শ্রদ্ধেয় অালী অাকবর।
ওনার মৃত্যু কাঁদিয়েছে পুরো সমাজটাকে… অামরা হারালাম দীর্ঘদিনের পরিক্ষিত একজন সমাজ সেবককে। ওনার শুন্যস্থান অপূরণীয়।
মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি সমাজ সর্দার মরহুম অালী অাকবরকে বেহেশতের সর্বোচ্চ সম্মানে অাসিন করুক-অামিন।

উল্লেখ্য-সর্দার অালী অাকবর গত রাত সাড়ে ১০ ঘটিকার সময় নিজ বাস-ভবনে ইন্তেকাল করেন, ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহী রাজিউন…অাজ ১৫ নভেম্বর ২০১৯ইং রোজ জুমাবার সকাল ১১ঘটিকার সময় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

মৃত্যুকালে তিনি সন্তান/সন্ততি নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। মৃত্যুকালে সর্দার অালী অাকবর সাহেবের বয়স হয়েছিল ৭০ বছর।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM