হোম কক্সবাজার বাহারছড়ায় সক্রিয় ডাকাত দলের চার সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

বাহারছড়ায় সক্রিয় ডাকাত দলের চার সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:: টেকনাফের বাহারছড়া-হোয়াইক্যং ঢালাতে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ সক্রিয় ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। এসয় ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্রও উদ্ধার করা হয়।

জানা যায়, সোমবার( ৯ মে) গভীর রাতে হোয়াইক্যং-বাহারছড়া ঢালাতে ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে স্থানীয় সক্রিয় ডাকাত গোষ্ঠীর চারজন সদস্যকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে একজনের নাম আবু বক্কর সেই ৭ বছরের সাজাপ্রাপ্ত ও তিন চলমান ওয়ারেন্ট মামলার পলাতক আসামি,বাকি তিনজন হচ্ছে সিরাজুল মোস্তফা, মোক্তার ও মোহাম্মদ আরমান তারা সবাই বাহারছড়া শামলাপুর ও শিলখালীর স্থানীয় বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় ঢালাতে ডাকাতি করে আসছে।গত কয়েকদিন ধরে ঢালা ও মেরিনড্রাইভে ডাকাতির মতো অপরাধ কর্মকান্ডে জাড়িত হওয়ার বিষয়ে স্বীকারও করেন তারা।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ তাদের গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে বলেন,” ঢালাতে ডাকাতির খবর পেয়ে অভিযান পরিচালনা করি এসময় তাদের বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে “।

custom_html_banner1
পূর্ববর্তী নিবন্ধরামুর কচ্ছপিয়ায় এক হিন্দু যুবকের রহস্যজনক মৃত্যু নিয়ে জনমনে প্রশ্ন!
পরবর্তী নিবন্ধড্রীমি গ্রুপের নব কমিটিতে মোহাম্মদ হাসান সভাপতি, শাহজালাল সাধারণ সম্পাদক নির্বাচিত
চট্টলা বাংলা - বাংলা মাটির উন্নয়ন অগ্রগতিতে: তাজা খবর ২৪ ঘন্টা