বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়ার মাছকারিয়াতে সামাজিক বনায়নের জায়গায় ভূমিদস্যুদের স্থাপনা নির্মাণ উখিয়ায় উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট মাটিভর্তি ডাম্পার আটক ১জনের সাজা সিনহা হত্যাঃজড়িত সন্দেহে ৩জন গ্রেপ্তার করোনার প্রথম টিকার অনুমোদন রাশিয়ায়, নিলেন পুতিনকন্যা মহেশখালী রেঞ্জ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) হিসেবে পদোন্নতি পেলেন অভিজিৎ কুমার বড়ুয়া ধলঘাটা শরইতলা খাল ঘোনার পানি চলাচলের পথ বন্ধ! ডুবে গেছে রাস্তাঘাট,বসতবাড়ী টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পরকীয়া প্রেমের জেরে স্ত্রীকে জবাই করেছে স্বামী উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবা সহ বালুখালী ক্যাম্পের রোহিঙ্গা মোঃ রশিদ আটক মহেশখালীতে ভূমিদস্যুর হামলায় আহত রেঞ্জ কর্মকর্তার মৃত্যু টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাশ গ্রেপ্তার মাদক কারবারীদের থাবায় ক্ষতবিক্ষত দৈনিক কক্সবাজার ৭১ অফিস! নিজ, পরিবার ও দেশকে সুরক্ষিত রেখে ঈদ উদযাপন করুন
প্রাণনাশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন চান্দগাঁও এর ইজিলোড ব্যবসায়ি আরশাদ!

প্রাণনাশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন চান্দগাঁও এর ইজিলোড ব্যবসায়ি আরশাদ!

চট্টগ্রাম প্রতিনিধি।

প্রাণনাশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন কেবি আমান আলী সড়কের ক্ষুদ্র ইজিলোড ব্যবসায়ী মো. আরশাদ আলী (৩০)।

গত কয়েকদিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উক্ত ব্যবসায়িকে মারধর করে ‘জোসনা এন্টারপ্রাইজ’ নামক তার দোকানে ভাঙচুর চালিয়ে প্রাণনাশের হুমকি দেন স্থানীয় যুবক জুবায়ের রুমি (২৫), লিপু (৩৫), ইমরান (২৮)সহ আরও কয়েকজন বকাটে।

এতে চান্দগাঁও থানায় জিডি (সাধারণ ডায়েরী নং- ৩৮৩) করেও কোন প্রতিকার না পাওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। বকাটের লাগাতার হুমকিতে দোকান খুলতে না পেরে ঐ ইজিলোড ব্যবসায়ী দীর্ঘ এক মাস যাবত পালিয়ে বেড়াচ্ছেন।

গত ৭ জুন বিকেল ৩টা ৪৫ মিনিটে সংগঠিত ঘটনার প্রত্যক্ষতদর্শী আকতার হোসেন (৫০) জানান, ঐদিন একজন যুবক ইজিলোডের দোকানে এসে ১৮০ টাকা মোবাইলে রিচার্জ করতে বলে লোড নিয়ে চলে যান। কিছুক্ষণ পর জুবায়ের রুমি (২৫), লিপু (৩৫), ইমরান (২৮) সহ আরও কয়েকজন যুবক এসে দোকানদারকে বিকাশ করতে বলছি লোড দিলেন কেন বলে মারধর করেন ও দোকান ভাঙ্গচুর করে পালিয়ে যান।

জিডি কপি

ঘটনার বিষয়ে অভিযুক্ত জুবায়ের রুমির সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন কিন্তু মারধর করেননি বলে প্রতিবেদককে জানান। ওদিকে, ভুক্তভোগি মো. আরশাদ আলী জানান, তিনি এখনো দোকান খুলতে পারছেন না। দোকানে গেলেই বকাটে যুবকেরা এসে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। এবিষয়ে তিনি সংশ্লিষ্ট জোনের উপ-পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন।

দোকানে ভাঙচুর

জানতে চাইলে জিডির তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই উৎপল চক্রবর্ত্তী বলেন, জিডিটি মামলায় রুপান্তর করার জন্য আদালতে আবেদন করেছেন।এখন তিনি অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। যার কারণে জিডির অগ্রগতির বিষয়ে তেমন কিছু আপডেট নেই বলে মন্তব্য করেন।

চান্দগাঁও থানার ওসি (তদন্ত) আবদুর রহিমকে মুঠোফোনে বিষয়টি জানিয়ে জিডির কোন ব্যবস্থা নেওয়া হলো কিনা জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। ফলে চান্দগাঁও থানা পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ না করায় নিরাপত্তাহীনতায় ইজিলোড ব্যবসায়ি আরশাদ আলী এখনও পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা যায়।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM