বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

প্রতিহিংসা পরায়নতা নই, মানব সেবায় ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন মেম্বারের একমাত্র লক্ষ্য

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রেস বিজ্ঞপ্তি:: জীবন জীবনের জন্য, মানুষ মানুষের জন্য, এরিই মাঝে বেঁচে থাকে সামাজিক আর্থ মর্যদা, মানবতা, এরি মাঝেই ফিরে আসে মানুষের ভালোবাসা।

শুকরিয়া জ্ঞাপন করি যে, ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার মরহুম চাচা আলহাজ্ব বখতিয়ার আহমেদ মেম্বার বার বার নির্বাচিত একজন জনপ্রতিনিধি থাকাকালীন আপনাদের তথা কুতুপালং ৯ নাম্বার ওয়ার্ডের জনগণের পাশে সব সময় সুখে দুঃখে আপনাদের কাতারে পেয়েছিলেন সে কৃতজ্ঞতা আপনারা আমাদের অসহায় পরিবারের পাশে থেকে গেলো যে ১৮/৯/২০২০ উপ নির্বাচনের মধ্যা দিয়ে পূনরায় যে সম্মান আবার আমাদের মাঝে ফিরিয়ে দিলেন তা কখনো ভুলার মত নয়, ইনশাআল্লাহ আপনাদের নির্বাচিত প্রিয় প্রার্থী হেলাল উদ্দিন মেম্বার সব সময় আপনাদের সেবা দিয়ে যাবে সে প্রতিশ্রুতি ও আশাবাদ ব্যক্ত রাখি।
তার মাঝে অত্যন্ত খুশী এই যে, আমরা কুতুপালংবাসী তথা শৈলেরঢেবা পাতা বাড়ির মানুষ একজন জনবান্ধব নেতা পেলাম পাশে পাবো সারাক্ষণ ঠিক আমাদের মরহুম আলহাজ্ব বখতিয়ার আহমদ মেম্বারের মত দোয়া করবেন সকলে।

ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন ত্রাণ উন্নয়ন তহবিল থেকে আপ্রান চেষ্টায় সফলতা নিয়ে আমাদের মান্যবর জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর তৎপরতায় কুতুপালংয়ের জননেতা হেলাল উদ্দিনের অধীনে অনেক উন্নয়নমুলক কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে কুতুপালং এলাকায়।

দোয়া করবেন সামনে যেনো আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারে ইন্জিনিয়ার হেলাল উদ্দিন মেম্বার।

কৃতজ্ঞতা স্বীকার—
মোঃ আবু তাহের আজাদ
সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কুতুপালং ৯ নং ওয়ার্ড শাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *