হোম বাংলাদেশ পর্যবেক্ষণে সিসিইউতে খালেদা জিয়া

পর্যবেক্ষণে সিসিইউতে খালেদা জিয়া

চট্টলাবাংলা ডেস্ক রিপোর্ট:: হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সিসিইউতে নেওয়া হয়েছে। তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন রোববার সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, “ম্যাডাম এখন সিসিইউতে আছেন। সেখানেই তার চিকিৎসা ও পরীক্ষাগুলো হচ্ছে।” শুক্রবার রাত থেকে অসুস্থ বোধ করায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শনিবার সন্ধ্যায় বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

বিশেষজ্ঞ চিকিতসক ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড তাকে দেখার পর হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত দেন। প্রথমে কেবিনে রাখা হলেও রোববার তাকে নেওয়া হয় সিসিইউতে।

জাহিদ হোসেন বলেন, “আজ বিকাল সাড়ে ৪টায় মেডিকেল বোর্ডের বৈঠক রয়েছে। সেখানে উনার সর্বশেষ অবস্থা ও পরীক্ষার ফলাফলগুলো পর্যালোচনা করা হবে।” ৭৬ বছর বয়েসী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বুহ বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। এভারকেয়ার হাসপাতালে ২৬ দিন চিকিৎসা শেষে গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন বিএনপি চেয়ারপারসন। এর পাঁচ দিন পর আবার তাকে হাসপাতালে ভর্তি করা হল।

custom_html_banner1
পূর্ববর্তী নিবন্ধঘুমধুম যুবলীগের সভাপতির আয়োজনে খতমে বোখারী শরীফ ও ইছালে সওয়াব মাহফিল
পরবর্তী নিবন্ধসাইদুল আমিন টিপুর জন্মদিনে চট্টলাবাংলা’র শুভেচ্ছা 
চট্টলা বাংলা - বাংলা মাটির উন্নয়ন অগ্রগতিতে: তাজা খবর ২৪ ঘন্টা