হোম বাংলাদেশ চট্টগ্রাম নাইক্ষ্যংছড়ি ওয়ার্ড যুবলীগ সভাপতির চট্টগ্রামের একটি হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার  

নাইক্ষ্যংছড়ি ওয়ার্ড যুবলীগ সভাপতির চট্টগ্রামের একটি হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার  

মোঃ জয়নাল আবেদীন টুক্কু:: নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পরকীয়ার জের ধরে ওয়ার্ড যুব লীগ সভাপতির চট্টগ্রামের একটি হোটেলে আত্মহত্যা করেছে।

তার নাম মোস্তাক আহমদ (৩৫ )। সে উপজেলার বাইশারী ইউনিয়নের মোক্তার আহমদের ছেলে। সে বুধবার সকাল সড়ে ৭ টার দিকে চট্টগ্রামের একটি আবাসিক হোটেলের কক্ষকে আত্মহত্যা করেন। আত্মহত্যাকারীর স্ত্রী জেসমিন আক্তার বলেন,তার স্বামী পরকীয়ায় আসক্ত ছিলেন তার প্রবাসী জেটাতো ভাই এর স্ত্রী জাইতুন নাহার প্রকাশ জন্নাতের সাথে।
তাদের বিয়ের আগ থেকে সে এ কাজে লিপ্ত ছিলো। সে আরো বলেন তার শাশুরকে অপরেশন করতে তারা ক’দিন ধরে চট্টগ্রামে অবস্থান করছিল। থাকেন চকবাজারের ফোর স্টার হোটেলে । বুধবার সকালে তার স্বামী ( মুস্তাক) অসুস্থতা বোধ করার কথা বলে সে বিছানায় শুয়ে পড়েন। আর তাকে (জসমিন) নাস্তা আনতে পাঠান নিচের রেষ্টুরেন্ট থেকে।

সে ফিরে এসে দেখে তার স্বামী হোটেল কক্ষ বন্ধ করে ফেলে। অনেক ডাকাডাকির পর হোটেল ম্যানেজার সহ সকলে দরজা খুলতে না পেরে পুলিশের হেল্প লাইন ৯৯ এ কল করে চকবাজার থানার পুলিশ দরজা ভেঙ্গে দেখে তার স্বামী মুস্তাক আহমদ তার স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
তার পারিবারিক সূত্র জানায়, মৃতকে বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে বাইশারীর নিজ বাড়িতে নিয়ে আনেন। দাফনের ব্যবস্থা করেন।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ টানটু সাহা বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ঘটনাস্থল চট্টগ্রাম। লাশ বাইশারী পৌঁছলে বিস্তারিত জানাতে পারবেন তিনি।
এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন যুবলীগ সভাপতি একরামুল হক রাজু বলেন, আত্মহত্যাকারী বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ওর্য়াড সভাপতি। সে কী কারনে আত্মহত্যা করেছে তিনি বিস্তারিত জানেন না।

custom_html_banner1
পূর্ববর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়িতে আন্তর্জাতিক নারী দিবস পালিত
পরবর্তী নিবন্ধভাসানচরে ৪৬ বাসের বহরে ৩ হাজার রোহিঙ্গার যাত্রা
চট্টলা বাংলা - বাংলা মাটির উন্নয়ন অগ্রগতিতে: তাজা খবর ২৪ ঘন্টা