বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালীতে নানা অজুহাতে পুলিশ পাহারায় চলাচল প্রসব যন্ত্রণায় কাতর প্রান্তি সেনকে হাসপাতালে নিয়ে গেল পুলিশ লকডাউন পর্যটন নগরী কক্সবাজার পালংখালীতে লকডাউন মানছেনা মাটি ও বালি খেকো সেন্ডিকেট নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত বাইশারীতে করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর লিফলেট, মাস্ক ও ত্রান বিতরণ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে সাতকানিয়ায় ১’শ পরিবারকে ত্রাণ বিতরণ করোনা প্রতিরোধে ১৫০ জনকে আবারো দক্ষিণ জেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণ ঘরে থাকুন,নিজে বাঁচুন,দেশকে বাঁচান-কাছের মানুষগুলোকে সুরক্ষিত রাখুন  দৌছড়ীতে আঃলীগ নেতার ইন্ধনে উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত পাড়া কেন্দ্র ভাংচুর আপনি ঘরে থাকলেই করোনা দুর্বল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ এর ত্রাণ বিতরণ
নাইক্ষ্যংছড়িতে করোনা’কে পুজিঁ করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন

নাইক্ষ্যংছড়িতে করোনা’কে পুজিঁ করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন

জাহাঙ্গীর অালম কাজল::

ঢোল পিটিয়ে বাজার দর নিয়ন্ত্রণ করা নিয়ে সরকারের বিভিন্ন সংস্থা ঘোষণা দিলেও মাঠে ময়দানে অসাধু ব্যবসায়ীর বিরুদ্ধে তেমন কোন ব্যাবস্হা নিচ্ছেন না এবং হাটবাজারে তাদেঁর তেমন দেখা মিলছে না। যেমনটি মিলছে নাইক্ষ্যংছড়ি সহ পার্শ্ববর্তী রামু উপজেলার গর্জনিয়া বাজারে। পুঁজিবাদীরা তাদের চাহিদার বেশি নিত্যপ্রয়োজনীয় পণ্য নিজেদের সংগ্রহে রাখতে মরিয়া হয়ে উঠেছে। এ সুযোগে অসাধু ব্যবসায়ীরা কয়েকগুণ বেশি দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় করছে।
তবে গত ২১ মার্চ নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া অাফরিন কচি ও ২৩ মার্চ রামু উপজেলা প্রশাসনের নির্বহী ম্যাজিস্ট্রেট নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়া বাজারে অভিযান চালায়েছিল। কিন্তু অভিযানের কথা শুনে সেই অসাধু ব্যাবসায়ীরা দোকান বন্ধ করে দ্রুত ফালিয়েছিল। তাই নিয়মিত অভিযান না থাকায় তাঁরা করোনা ভাইরাসকে পুঁজি করে পুনরায় নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়া বাজারসহ বিভিন্ন ছোট-বড় বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধি ও লাগামহীন ভাবে পণ্যে বিক্রি করে যাচ্ছে। এ অসাধু ব্যবসায়ী বিরুদ্ধে দ্রুত ব্যাবস্হা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন অাসহায় খেটে খাওয়া সাধারণ লোকরা।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM