শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় আহত বড় ভাইয়ের মৃত্যু পিছিয়ে যাচ্ছে টাইগারদের শ্রীলঙ্কা সফর! তামিম-মুশফিকদের শুক্রবারের করোনা টেস্টও স্থগিত চট্টগ্রামের ৭ ইউনিয়নে যারা নৌকার টিকেট পেলেন গর্জনিয়ায় রাস্তাবিহীন দাড়িয়ে আছে ব্রীজ, যাতায়াতের কেউ নেই? মহেশখালীতে বঙ্গবন্ধু জুনিয়র ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত রোহিঙ্গাদের বাংলাদেশী জাতীয় পত্র বানিয়ে দিচ্ছে একটি সিন্ডিকেট, জড়িত শিক্ষক ও জনপ্রতিনিধি উখিয়ায় র‍্যাবের অভিযানে ১৯৬০০ পিস ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গা রোহিঙ্গা সংকট এবং করোনা মোকাবিলায় ইউএনও নিকারুজ্জামান ছিলেন খাঁটি দেশপ্রেমিক-এমপি শাহীন খুটাখালীতে স্বামী সংসার ফিরে পেতে পাঁচমাসের অন্ত:স্বর্ত্তা তরুনীর আর্তনাদ রাজাপালং ইউপির ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে একই পরিবারের মাতা-ছেলে-জামাতার মনোনয়ন স্থানীয়দের কবর দেওয়ার জায়গাটাও কি কেড়ে নেওয়া হবে? দুর্নীতির আখড়ায় পরিণত ঢাকা শিশু হাসপাতাল!
দুই রত্নের কারণে আমি সবচেয়ে সৌভাগ্যবান : সাকিব

দুই রত্নের কারণে আমি সবচেয়ে সৌভাগ্যবান : সাকিব

ক্রীড়া রিপোর্ট::

নিজের দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে স্বাগত জানানোর জন্য গত মার্চে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তারপর থেকে করোনাভাইরাসের কারণে আটকা পড়ে গেছেন সেখানেই।

তবে করোনার কারণে সেখানে আটকা পড়লেও, রয়েছেন নিজের পরিবারের সঙ্গেই। যার ফলে সময়টা দারুণভাবেই কেটে যাচ্ছে সাকিবের। যা বোঝা যায় সাকিবের সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রোফাইলগুলোতে চোখ রাখলেই।

গত ২৪ এপ্রিল জন্মগ্রহণ করেছে সাকিবের দ্বিতীয় কন্যা ইররাম হাসান। বড় মেয়ে আলায়না হাসান এবং স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে মিলে ছোট মেয়ের দেখভাল করেই কেটে যায় সাকিবের সময়। দুই কন্যাকে একসঙ্গে আগলে রাখার বেশ কয়েকটি ছবিও সাকিব পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তেমনই আজ (শনিবার) দুপুরে দুই কন্যাকে দুই কোলে নেয়া একটি ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করে সাকিব লিখেছেন, ‘এ দুই মূল্যবান রত্নের কারণে আমি এখন পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি। আমি আজকে যেমন, তা ওদেরই কল্যাণে।’

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM