বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালীতে নানা অজুহাতে পুলিশ পাহারায় চলাচল প্রসব যন্ত্রণায় কাতর প্রান্তি সেনকে হাসপাতালে নিয়ে গেল পুলিশ লকডাউন পর্যটন নগরী কক্সবাজার পালংখালীতে লকডাউন মানছেনা মাটি ও বালি খেকো সেন্ডিকেট নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত বাইশারীতে করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর লিফলেট, মাস্ক ও ত্রান বিতরণ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে সাতকানিয়ায় ১’শ পরিবারকে ত্রাণ বিতরণ করোনা প্রতিরোধে ১৫০ জনকে আবারো দক্ষিণ জেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণ ঘরে থাকুন,নিজে বাঁচুন,দেশকে বাঁচান-কাছের মানুষগুলোকে সুরক্ষিত রাখুন  দৌছড়ীতে আঃলীগ নেতার ইন্ধনে উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত পাড়া কেন্দ্র ভাংচুর আপনি ঘরে থাকলেই করোনা দুর্বল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ এর ত্রাণ বিতরণ
জেলা দায়রা জজ আদালতের পিপি হলেন উখিয়ার কৃতি সন্তান এডভোকেট ফরিদুল আলম

জেলা দায়রা জজ আদালতের পিপি হলেন উখিয়ার কৃতি সন্তান এডভোকেট ফরিদুল আলম

অাজিজুল হক/এইচ.কে রফিক উদ্দিন:: কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পাবলিক প্রসিকিউটর (পিপি) নিয়োগ পেয়েছেন সাবেক ছাত্রনেতা এডভোকেট ফরিদুল আলম। এডভোকেট ফরিদুল আলম বর্তমান পিপি এডভোকেট মমতাজ আহমদের স্থলাভিষিক্ত হবেন। এডভোকেট ফরিদুল আলম এর আগে ২০০৯ সাল থেকে অতিরিক্ত দায়রা জজ আদালতে অতিরিক্ত পিপি’র দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ১৯৯৭ সালে কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টেরও তালিকাভূক্ত একজন আইনজীবী। কক্সবাজার শহরের থানার পেছনের রোডের বাসিন্দা ও উখিয়া উপজেলার মরহুম আমির হামজার পুত্র এডভোকেট ফরিদুল আলম বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে কক্সবাজার জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক, কক্সবাজার সিটি কলেজ প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমানে গভর্নিং বডির সদস্য, কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, কক্সবাজার জেলা স্কাউটের কমিশনার। তিনি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সহ সাধারণ সম্পাদক ছিলেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM