সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শরৎকাল | ২০শে সফর, ১৪৪৩ হিজরি

জাহেদী ফাউন্ডেশন ঝিনাইদহ’র উদ্যোগে হিমছড়ির হত-দরিদ্রের মাঝে ঈদ উপহার বিতরন

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

নিজস্ব সংবাদদাতা:: কক্সবাজার জেলার সদর উপজেলাস্হ হিমছড়ির হতদরিদ্রের মাঝে ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার( ১১-মে) জাহেদী ফাইন্ডেশন ঝিনাইদহ’র সার্বিক সহযোগিতায় কক্সবাজার হিমছড়ি কিংশুক ফার্ম এর সৌজন্যে উক্ত ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। জাহেদী ফাউন্ডেশন ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেন প্রকল্প সমন্বয়করী মশহুর উর আলম(লিটন)’র সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে প্রায় ১শত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ঈদ উপহার বস্ত্র সামগ্রী তুলে দেন ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি এম ছৈয়দুল বশর।

বিশেষ অতিতি হিসাবে উপস্হিত ছিলেন, ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনের অফিসার এডমিন এন্ড একাউন্টস কেএম রিয়াজুল ইসলাম,স্হানীয় আওয়ামী-লীগ নেতা সহ প্রমূখ।

রেডিয়েন্ট গার্ডেন এর বনায়ন প্রকল্প সমন্বয়কারী মশহুর-উর অালম (লিটন)বলেন- হিমছড়ি এলাকায় আর্থিক সহযোগিতা ও সুবিধাবঞ্চিত মানুষের পাশেঁ এগিয়ে অাসতে পেরে অামরা গর্বিত। অাগামীতে এলাকার হতদরিদ্রের মাঝে অামাদের সহযোগিতা চলমান থাকবে ইনশা আল্লাহ।

দেশের ক্লান্তিকালে করোনা কালীন সময়ে এমন মহৎ কাজে এগিয়ে অাসায় রেডিয়েন্ট কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন প্রধান অতিথি যুুবলীগ সভাপতি এম ছৈয়দুল বশর। তিনি অারো বলেন যারা উক্ত ঈদ উপহার স্বরুপ বস্ত্র সামগ্রী বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের কাছে হিমছড়ি এলাকাবাসীর পক্ষ থেকে অামি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি।

উল্লেখ্য- জাহেদী ফাউন্ডেশন রেডিয়েন্ট প্রতিবছরের ন্যায় এ বছরও হিমছড়ি এলাকার গরিব, অসহায়, প্রায় ১শত মানুষকে ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *