বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়ার মাছকারিয়াতে সামাজিক বনায়নের জায়গায় ভূমিদস্যুদের স্থাপনা নির্মাণ উখিয়ায় উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট মাটিভর্তি ডাম্পার আটক ১জনের সাজা সিনহা হত্যাঃজড়িত সন্দেহে ৩জন গ্রেপ্তার করোনার প্রথম টিকার অনুমোদন রাশিয়ায়, নিলেন পুতিনকন্যা মহেশখালী রেঞ্জ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) হিসেবে পদোন্নতি পেলেন অভিজিৎ কুমার বড়ুয়া ধলঘাটা শরইতলা খাল ঘোনার পানি চলাচলের পথ বন্ধ! ডুবে গেছে রাস্তাঘাট,বসতবাড়ী টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পরকীয়া প্রেমের জেরে স্ত্রীকে জবাই করেছে স্বামী উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবা সহ বালুখালী ক্যাম্পের রোহিঙ্গা মোঃ রশিদ আটক মহেশখালীতে ভূমিদস্যুর হামলায় আহত রেঞ্জ কর্মকর্তার মৃত্যু টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাশ গ্রেপ্তার মাদক কারবারীদের থাবায় ক্ষতবিক্ষত দৈনিক কক্সবাজার ৭১ অফিস! নিজ, পরিবার ও দেশকে সুরক্ষিত রেখে ঈদ উদযাপন করুন
জামাই-শ্বশুরের দল জাতীয় পার্টি!

জামাই-শ্বশুরের দল জাতীয় পার্টি!

চট্টলাবাংলা ডেস্ক::

জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব হিসেবে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে নিয়োগ দিয়েছেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। এর আগে মহাসচিব পদে ছিলেন মশিউর রহমান রাঙ্গা, যাকে পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে। নতুন মহাসচিব হিসেবে যাকে পদায়ন করা হয়েছে তিনি দলটির চেয়ারম্যানের ভাগ্নি জামাই। ফলে দলটি জামাই-শ্বশুরের দলে পরিণত হয়েছে বলে আলোচনা হচ্ছে।
এদিকে কাউন্সিলের বছর না পেরোতেই মশিউর রহমান রাঙ্গাকে মহাসচিবের পদ থেকে সরিয়ে দেয়া হলো। সরিয়ে দেয়ার বিষয়টি জানতেন না বলে দাবি করে মশিউর রহমান রাঙ্গা গণমাধ্যমে বলেন, জাতীয় পার্টিতে যেকোনো সময় পরিবর্তন অবশ্যম্ভাবী। বিশেষ করে যাদের মহাসচিব করা হয়, তাদের যেকোনো সময় ব্যাগ নিয়ে রেডি থাকতে হয়।
এরশাদ আমল থেকেই জাতীয় পার্টিতে মহাসচিব পদে বারবার রদবদল হয়েছে। এর আগে প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নতুন মহাসচিব হিসেবে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে নিয়োগ দেন এবং তিনি নিজেই তাকে এ পদ থেকে সরিয়ে দেন।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের ও প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুন নেসা রহমানের সাথে ২০১৭ সালের ২১ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। সে সময় তিনি দলটির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। বিয়েতে উকিল ছিলেন জাপার বর্তমান চেয়ারম্যান ও প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছোটভাই জিএম কাদের। কনেপক্ষের সাক্ষী হন জাপার সাবেক মহাসচিব ও বর্তমান কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার। বরপক্ষের সাক্ষী ছিলেন সাবেক পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।
মেহেজেবুন নেসা হুসেইন মুহম্মদ এরশাদ ও জিএম কাদেরের ছোট বোন মেরিনা রহমানের মেয়ে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন বাবলু এরশাদের শাসনামলে বিভিন্ন মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্বও পালন করেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM