বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালীতে নানা অজুহাতে পুলিশ পাহারায় চলাচল প্রসব যন্ত্রণায় কাতর প্রান্তি সেনকে হাসপাতালে নিয়ে গেল পুলিশ লকডাউন পর্যটন নগরী কক্সবাজার পালংখালীতে লকডাউন মানছেনা মাটি ও বালি খেকো সেন্ডিকেট নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত বাইশারীতে করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর লিফলেট, মাস্ক ও ত্রান বিতরণ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে সাতকানিয়ায় ১’শ পরিবারকে ত্রাণ বিতরণ করোনা প্রতিরোধে ১৫০ জনকে আবারো দক্ষিণ জেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণ ঘরে থাকুন,নিজে বাঁচুন,দেশকে বাঁচান-কাছের মানুষগুলোকে সুরক্ষিত রাখুন  দৌছড়ীতে আঃলীগ নেতার ইন্ধনে উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত পাড়া কেন্দ্র ভাংচুর আপনি ঘরে থাকলেই করোনা দুর্বল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ এর ত্রাণ বিতরণ
ছোট মহেশখালী কম্বনিয়া পাড়ায় সড়ক না থাকায় লাশের খাটি আনতে হচ্ছে মাথায় করে

ছোট মহেশখালী কম্বনিয়া পাড়ায় সড়ক না থাকায় লাশের খাটি আনতে হচ্ছে মাথায় করে

সরওয়ার কামাল মহেশখালীঃ

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কম্বনিয়া পাড়া এলাকায় সড়ক না থাকায় লাশের খাটি আনতে হচ্ছে মাথায় করে। হাজারের অধিক জনগনের বসতিপূর্ণ এলাকায় সড়ক না থাকায় কষ্টে যাতায়াত করতে হচ্ছে এলাকার জনগনের। কোন বিবাহ, ধর্মীয় অনুষ্টান, মুমুর্ষ রোগী, আগুনে ভস্মিত, লাশের খাটি সহ আরো বড় ধরনের অসুবিধায় পতিত হলে সমাধানের কোন পথ নেই। ২৬ ই ফেব্রুয়ারী একজন জেলে নিহত হয়েছে। সেই জেলের লাশের খাটি সুষ্ঠু ভাবে নিতে না পারায় অবশেষে মাথার উপর করে লাশের খাটি নিতে হয়েছে। অথচ মহেশখালী উপজেলার প্রধান হেড কোয়াটারের দেড় কিলোমিটারের ভিতরের স্থান। এলাকাবাসী জানান, এলাকায় সড়ক না থাকায় আমরা বড় ধরনের সমস্যার মধ্যে রয়েছি । আমরা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় ইউনিয়ন পরিষদ ও সর্বস্থরের জনগনের সার্বিক সহযোগীতা কামনা করছি। যাতে আমাদের সমস্যা সমাধানের জন্য সড়কটি নির্মান নিতান্তই প্রয়োজন হয়ে পড়েছে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM