সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শরৎকাল | ২০শে সফর, ১৪৪৩ হিজরি

ছাত্রলীগ সভাপতি টিপুর আবেদনে উখিয়া কলেজ বাস ভাড়া কমানোয় কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রেস বিজ্ঞপ্তি:: কলেজ ছাত্রলীগ সভাপতি টিপুর আবেদনের প্রেক্ষিতে কলেজ বাসের ভাড়া ১হাজার টাকা থেকে ৬’শ টাকা নেওয়া সিদ্ধান্ত নেন কলেজ গভর্ণিং বডি।

উখিয়া কলেজের বাসের ভাড়া কমানো, বাস সংস্কার ও ভর্তি সংক্রান্ত কার্যক্রম ডিজিটাল ব্যাংকিং সুবিধার আওতায় আনার দাবিতে দীর্ঘদিন শান্তিপূর্ণ আন্দোলন করে আসছিল কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু। যার প্রেক্ষিতে কলেজ গর্ভণিং বডির সভায় শনিবার বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তৎমধ্যে শিক্ষার্থীদের নিকট থেকে বাসের ভাড়া ১হাজার টাকার বিপরীতে ৬’শ টাকা, অতিরিক্ত টাকা থাকলে তা দিয়ে নতুন বাস ক্রয় এবং ডিজিটাল ব্যাংকিং সেবা সুবিধার আওতায় নিয়ে আসা।

কলেজ গর্ভণিং বডি’কে সাধু্বাদ জানিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু বলেন, শিক্ষার্থীদের কথা চিন্তা করে কলেজ গর্ভণিং বডির ইতিবাচক সিদ্ধান্তের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গর্ভণিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে কলেজ বাসের ভাড়া কমানো,বাস সংস্কার,সুবিধামতো ডিজিটাল ব্যাংকিং সেবা নিশ্চিত করণসহ বিভিন্ন গতানুগতিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যা দ্রুত বাস্তবায়ন হবে।

সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদস্য সচিব অজিত কুমার দাশ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও দাতা সদস্য এড. শাহজালাল চৌধুরী, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যোৎসাহী সদস্য জাহাঙ্গীর কবির চৌধুরী, সমাজসেবক ও বিদ্যোৎসাহী সদস্য নুরুল আমিন সিকদার ভুট্টা, হিতৈষী সদস্য মিলন বড়ুয়া, অভিভাবক প্রতিনিধি, ফরিদুল আলম ও বখতিয়ার আহমদ, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ আলী, শাহ আলম,উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন।

উল্লেখ্য যে, গত ৩০ জুন কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু’র নেতৃত্বে শিক্ষার্থীরা বাসের ভাড়া কমানো, বাস সংস্কার, ডিজিটাল ব্যাংকিং সেবা নিশ্চিত করতে শান্তিপূর্ণ আন্দোলনের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *