শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বসন্তকাল | ২২শে রজব, ১৪৪২ হিজরি

ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

নিজস্ব প্রতিবেদক:: ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর একুশে উদযাপিত হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের মাঠে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে পর্যায়ক্রমে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঘুমধুম বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

পরে বিদ্যালয় হলরুমে ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক অানোয়ারুল হকের সঞ্চালনায় প্রধান শিক্ষক খাইরুল বশরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডহক কমিটি ও ইউনিয়ন অাওয়ামীলীগ সভাপতি অালহাজ্ব খালেদ সরওয়ার হারেছ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাফা মোতালেব ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ফরিদ,ইউনিয়ন অাওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোহাম্মদ শাহজাহান,দঃ ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম.সাজেদ উল্লাহ, সহকারী শিক্ষক মঞ্জুর অালম,ছৈয়দ হোছাইন,মমতাজুল ইসলাম মিন্টু,সাংবাদিক অাজিজুল হক রানা,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওসমান গণি,ঘুমধুম উচ্চ বিদ্যালয় অারমান সরওয়ার,সাংগঠনিক সম্পাদক মোঃ তুহিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *