শুক্রবার, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ১১ই রমজান, ১৪৪২ হিজরি

ঘুমধুম অালুরমাঠ ইমাম বোখারী হেফজখানা ও ফোরকানিয়া মাদ্রাসার ছাদ ঢালাই কাজের উদ্ভোদন

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

অাজিজুল হক রানা:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন আলুগুলার মাঠ ইমাম বোখারী হাফেজখানা ও ফোরকানিয়া মাদ্রাসার ছাদ ঢালায় কাজের উদ্ভোদন করা হয়েছে।

২৬ মার্চ জুমার নামাজের পর ছাদ ঢালাইয়ের উদ্ভোদনকালে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ চৌধুরী,তুর্কি সংস্থা টিকার কান্ট্রি কো-অর্ডিনেটর ডাঃ মোহাম্মদ ইসমাইল,নাইক্ষ্যংছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার অালহাজ্ব রাজা মিয়া,ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি এম.ছৈয়দুল বশর,ইয়াহিয়া গ্রপের ঘুমধুম বনায়ন প্রকল্পের ম্যানেজার ছৈয়দ আলম। সার্বিক সহযোগিতা ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালের বনায়ন প্রকল্পের ম্যানেজার মশিহুর আলম।

ছাদ ঢালাই কাজের উদ্ভোদনকালে প্রধান অতিথি চেয়ারম্যান অাজিজ চৌধুরী বলেন পশ্চাৎপদ এলাকায় ধর্মীয় প্রতিষ্টানের উন্নয়নে এগিয়ে অাসায় রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল কতৃপক্ষকে অভিনন্দন জানাচ্ছি। অার যারা উক্ত মসজিদের বর্ধিত ভবন নির্মাণে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন তাদের কাছে ঘুমধুম এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞ ।

উল্লেখ্য-রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল দীর্ঘদিন ধরে ঘুমধুম এলাকার গরিব,অসহায়,পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিভিন্নভাবে সাহায্য সহযোগীতা করে অাসছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *