বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

খাগড়াছড়িতে দরিদ্রদের মাঝে প্রধান মন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং করোনায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্রদের মাঝে প্রধান মন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী দরিদ্রদের মাঝে বিতরণ করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
কোভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর এই উপহার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় বিতরণ করা হয়।সারাদেশে লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি ও অসহায় দরিদ্রদের মাঝে মহালছড়ি উপজেলার ৩টি ইউনিয়নের মোট ৬০০ দরিদ্র পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।
বিতরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী , জেলা পরিষদ সদস্য নীলোৎপল খীসা, মং ক্য চিং চৌধুরী, জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, যুবলীগ সভাপতি দীপন ধর, সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবকলীগ সভাপতি লিটন আচার্য্য, সাধারণ সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক রোকন মিয়া, সাবেক আইন বিষয়ক সম্পাদক রিপন ওঝা, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক রনজিত দাশ ও প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মহামারী কোভিড-১৯ থেকে উত্তরণের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান, প্রধান অতিথি শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)। তিনি আরো বলেন, সরকার দেশ এবং মানুষের কল্যাণে, প্রতিটি এলাকার উন্নয়ন ও সেবায় নিয়োজিত রয়েছে। এই কোভিড-১৯ পরিস্থিতিতেও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে আমাদের নেন্ত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *