শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শরৎকাল | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

খাগড়াছড়িতে জীবনমান উন্নয়নের জন্য অসহায় পরিবার ও স্বেচ্ছাসেবী সংস্থাদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

হলাপ্রুসাই মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি:: বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ অর্থায়নে জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গরীব, অসহায়, দুস্থদের জীবনমান উন্নয়ন এবং স্বেচ্ছাসেবী সংস্থাদের মাঝে এককালীন আর্থিক অনুদান ও চেক বিতরণ হয়েছে খাগড়াছড়িতে।

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী।
অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক রোকেয়া বেগম এর সঞ্চালনায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সমাজসেবা বিভাগের আহবায়ক শাহিনা আক্তার সভাপতিত্বে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ বশিরুল হক ভূঞা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মনিরুল ইসলাম। এছাড়াও শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ নাজমুল আহসান, তৃনমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রিপন চাকমা, কাবিদাং সংস্থার নির্বাহী পরিচালক লালসা চাকমাসহ আরো অনেকেই।

আলোচনা সভা শেষে গরিব, অসহায় ও দুস্থ ৬৫ পরিবারদের মাঝে ৩হাজার ৫শত টাকা করে প্রদান করা হয়। এছাড়াও ১১টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩১ হাজার করে, ৪টি স্বেচ্ছাসেবী এনজিও সংস্থাকে ৩৩হাজার করে মোট ৬লাখ ৮১হাজার ৭শত টাকা তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *