বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

খাগড়াছড়িতে করোনায় কর্মহীন মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

হলাপ্রুসাই মারমা,খাগড়াছড়ি প্রতিনিধি::

খাগড়াছড়িতে মহামারী করোনা সংক্রমণ রোধে লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার সামগ্রী উপহার বিতরণ করেছেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ বাস্তবায়নে বুধবার সকালে খাগড়াছড়ি এমপি বাংলোতে সামাজিক দূরত্ব মেনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী অসহায় দরিদ্র মানুষের মাঝে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত এই খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে বিশেষ করে ভিক্ষুক, ভবঘুরে, দিনমজুর, রিকশাচালক, ভ্যানগাড়ি চালক, শ্রমিকসহ কর্মহীন মানুষকে। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে- ডাল, ছোলা, তেল, লবন, পেয়াজ, চিনি, খেজুর এবং আলু।
প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, লকডাউনের কারণে অসহায় দরিদ্র মানুষের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। আর যথাযথভাবে অসচ্ছল, অসহায়, কর্মহীন মানুষকে এই ত্রাণ সহায়তা পৌঁছে দিতে চেষ্টা করতে হবে।
ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মং সুই প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল , খোকনেশ্বর ত্রিপুরা, মেমং মারমা, মো. মাঈন উদ্দিন, জেলা পরিষদে নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, বাংলাদেশ আওয়ামীলীগের সদর উপজেলা শাখা সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়, চন্দন কুমার দেসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মং সুই প্রু চৌধুরী জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় পাঠানো মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাগড়াছড়ি জেলা সদরে কর্মহীন দরিদ্র পরিবারে রয়েছে । এ সব ১ হাজার পরিবারকে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *