মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সন্তানের জন্য ভোট চাইলেন ইশরাকের মা গর্ভবতী গাভীর মাংস বিক্রিকালে কসাই অাটক বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন রান্না করে সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত মহেশখালীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে অপহরণ ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই বিয়ে করবেন মৌসুমী ঘুমধুমে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মিয়ানমার পণ্যসামগ্রী উদ্ধার কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসঅাই নির্বাচিত  হলেন মহেশখালী থানার ফরিদ উদ্দিন (মুন্সি) খাগড়াছড়িতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত ঘুমধুমে যুবদল নেতার নির্মমতার শিকার স্ত্রী প্রাণনাশের হুমকিঃ থানায় অভিযোগ দায়ের ঢাবি ছাত্রীকে ধর্ষণে ডিএনএ পরীক্ষায়ও মিলছে মজনুর সম্পৃক্ততা
খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) চাঁদা আদায়কারী আটক

খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) চাঁদা আদায়কারী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি সদরের পেরাছড়া এলাকা থেকে অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। শনিবার দুপুরে খাগড়াছড়ি-পানছড়ি সড়কের পেরাছড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, খাগড়াছড়ি সদরের পল্টনজয় পাড়ার সুনীল জয় রোয়াজার ছেলে পল্লীময় ত্রিপুরা (৩৪) ও মহালছড়ি উপজেলার মাইসছড়ি নোয়াপাড়ার অজিত কুমার চাকমার ছেলে মিতু চাকমা (৩৫)।

 

এসময় তাদের কাছ থেকে ২ টি পিস্তল, ২ টি ম্যাগাজিন,৩ রাউন্ড এ্যামোনিশন, ৩টি মোবাইল ফোন সেট, ১টি মোটর সাইকেলসহ বেশ কিছু কাগজপত্র উদ্ধার করা হয়।

 

নিরাপত্তা বাহিনীর দাবি, আটককৃতরা পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী। পেরাছড়া এলাকায় চাঁদাবাজী করছে এমন সংবাদের ভিত্তিতে তাদের অস্ত্রসহ আটক করা হয়। তবে এ বিষয়ে জানতে সংগঠনটির মুখপাত্রদের সাথে চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশিদ জানান, পেরাছড়া এলাকা থেকে অস্ত্রসহ ২ জনকে আটকের কথা শুনেছেন। থানায় হস্তান্তরের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM