বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শীতকাল | ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

কোহলি-আনুশকার ঘরে এসেছে নতুন অতিথি বাবা-মা হলেন বিরাট কোহলি-আনুশকা শর্মা

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

বিনোদন ডেস্ক:: গত আগস্টে এসেছিল ঘোষণাটা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরাট কোহলি ও আনুশকা শর্মা জানিয়েছিলেন, তাদের ঘরে আসছে নতুন অতিথি। অবশেষে আজ (সোমবার) তারকা দম্পতির ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। টুইটারে খুশির খবরটি দিয়ে কোহলি জানিয়েছেন, মা ও মেয়ে দুজনই ভালো আছেন।

স্ত্রী আনুশকার পাশে থাকতে অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকে দেশে ফিরেছেন কোহলি। খেলা হয়নি টেস্ট সিরিজ। নিজে যেমন আনুশকার পাশে থেকেছেন, তেমনি ভক্ত ও সমর্থকরা সবসময় তাদের ভালোবাসা জানিয়েছেন বিভিন্ন পোস্টে। সেই ভক্তদের প্রতি ভালোবাসা আরেকবার প্রকাশ পেয়েছে কোহলির সন্তান পৃথিবীতে আসার খবর জানানো পোস্টে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেওয়া বিবৃতিতে কোহলি লিখেছেন, ‘আমরা খুব রোমাঞ্চের সঙ্গে জানাচ্ছি, সৃষ্টিকর্তার মেহেরবানিতে আজ (সোমবার) বিকেলে আমাদের মেয়ে হয়েছে। আমাদের জন্য যারা ভালোবাসা, প্রার্থনা এবং শুভকামনা জানিয়েছেন, সবার প্রতি আমরা কৃতজ্ঞ। আনুশকা ও শিশু দুজনই সুস্থ আছে। আমরা জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি। আমরা আশা করছি, এই মুহূর্তে আপনি আমাদের গোপনীয়তার প্রতি সম্মান দেখাবেন।’

২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন ভারতের ক্রিকেট তারকা কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা। তিন বছরের মাথায় গত আগস্টে কোহলি দেন সুখবর। বাবা হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক, তার স্ত্রী আনুশকা অন্তঃসত্ত্বা।

ওই সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টে জানা গিয়েছিল, ২০২১ সালের জানুয়ারিতে ভারতীয় তারকা দম্পতির ঘরে আসবে প্রথম সন্তান। ইনস্টাগ্রাম ও টুইটারে খবরটি জানান তারা একই লেখা পোস্টে। আলাদা অ্যাকাউন্ট থেকে করা পোস্টে লেখা ছিল, ‘এখন থেকে আমরা তিনজন। আসছে ২০২১ সালের জানুয়ারিতে।’

আজ থেকে তারা পৃথিবীর আলোতেই দুই থেকে তিনজন হলেন। কোহলি-আনুশকার ঘর আলো করে এসেছে নতুন অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *