শুক্রবার, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ১১ই রমজান, ১৪৪২ হিজরি

কর্ণফুলীতে যুবলীগ সভাপতি সোলায়মানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

নিজস্ব প্রতিনিধি||

কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব সোলায়মান তালুকদারের আশু রোগ মুক্তি ও তাঁর দীর্ঘায়ূ কামনায় খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কর্ণফুলী উপজেলা আওয়ামী সমর্থক গোষ্ঠির উদ্যোগে আজ ২৪ মার্চ (বুধবার) বাদ আসর শাহছুফি আমানত শাহ্ (রাঃ) এর মসজিদ প্রাঙ্গনে ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় খতমে কোরআন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলমগীর খসরু, কর্ণফুলী থানা যুবলীগের সাবেক সহ-সভাপতি মো. মহিউদ্দিন, কর্ণফুলী উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুবলীগ নেতা জানে আলম দোভাষ, কর্ণফুলী উপজেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক জাবেদ উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা মোঃ ইরফান অনেকেই।

জানা যায়, কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সোলায়মান তালুকদার গত কয়েকদিন যাবত শারিরিক অসুস্থ বোধ করলে প্রথমে নগরীর মা ও শিশু হাসপাতাল ও পরে পাহাড়তলিস্থ ইমপেরিয়াল হসপিটাল লিমিটেডে ভর্তি হন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

অপর দিকে যুবলীগ সভাপতির দ্রুত রোগ মুক্তি কামনা করে কর্ণফুলীর বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও এতিম খানায় রাজনৈতিক সংগঠন ও নানা সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে অংশ নেন উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *