বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল | ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

কর্ণফুলীতে ঠুনকো অভিযোগে দোকান সীলগালা, প্রতিবাদে মানববন্ধন

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রতিনিধি||

কর্ণফুলীতে অভিযোগে ‘ইভা মেডিসিন কর্নার’ নামক একটি ফার্মেসী সিলগালা করে দেওয়ার প্রতিবাদে শাহ সুফি আজিজনগর ব্যবসায়ি কল্যাণ সমিতির ব্যবসায়িরা মানববন্ধন ও সমাবেশ করেছেন।

৩১ অক্টোবর (শনিবার) সকাল ১১টায় ব্যবসায়ীরা চরলক্ষ্যার খুইদ্দ্যারটেক বাজারে ও কর্মসূচি পালন করেন। কর্মসূচিতে বিভিন্ন দোকান-প্রতিষ্ঠানের মালিক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে ব্যবসায়ীরা অভিযোগ করেন, গত ২৯ অক্টোবর বিকেলে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের শাহসূফী আজিজনগরের খুইদ্দ্যারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট। এতে ‘ইভা মেডিসিন কর্নার’ নামক একটি ফার্মেসী সিলগালা করা হয়। অভিযোগটি সঠিক নয় বলে দাবি করেন মানববন্ধনকারীরা। ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে দোকানটি সিলগালা হয় বলে মানবন্ধনে ব্যবসায়িরা ইউএনও’র কাছে আবেদন করেন, অভিযোগের সত্যমিথ্যা যাচাই করার। কেননা দোকান সিলগালা করায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

মাবনবন্ধনে দোকান ব্যবসায়িরা বলেন, অভিযোগ যে কারো বিরুদ্ধে দিতে পারে। তবে তা প্রশাসনের আরেকটু যাচাই বাচাই করা উচিত এবং বক্তারা নিউজের সত্য মিথ্যা যাচাই করে সংবাদ পরিবেশন করার আহবান জানান।

অভিযানের নেতৃত্বে ছিলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা সুলতানা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুকান্ত সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *