সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালী বাসির পক্ষ থেকে ওসি তদন্ত বাবুল অাজাদকে শুভেচ্ছা ও অভিনন্দন চট্টলা বাংলা সম্পাদক শ.ম.গফুর’র বিজয় দিবসের বিজয়ের শুভেচ্ছা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আন্তর্জাতিক ক্রিমিনাল কোর্টের তিন আইনজীবি রোহিঙ্গা ক্যাম্পে জাতীয় পরিচয়পত্র পাওয়া যায় ১০ হাজার টাকায়-বেকায়দায় স্থানীয়রা! টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক-১ রামুতে ১৫ ডিসেম্বর থেকে ৭ দিনব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে দ্বিতীয় দফায় সেনাবাহিনী কর্তৃক আবারও অস্ত্র উদ্ধার অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর নবীন কর্মকর্তাদের মুক্তিযুদ্ধের চেতনায় প্রস্তুত হতে বললেন প্রধানমন্ত্রী রুপিয়া মাহবুবা রিফা’র কবিতা “অভিমানী আলাপন” খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) চাঁদা আদায়কারী আটক শাহপরীরদ্বীপ-সেন্টমার্টিন বাংলা চ্যানেল পাড়ি দিলেন ভারতীয় সাতাঁরু মুকেশ
কর্ণফুলীতে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

কর্ণফুলীতে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

মালেক রানা, কর্ণফুলী প্রতিনিধি:

চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকায় রুনা আকতার (২৮) নামের এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য ফরিদ জুয়েল।

১৭ এপ্রিল (মঙ্গলবার) রাত ৯টায় কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার ৩নং ওয়ার্ডের সাইফুলের কলোনীতে এ ঘটনা ঘটে।

তাৎক্ষনিক লাশের পরিচয়ে জানা যায়, মহিলার নাম রুনা আক্তার (২৮) স্বামী মোহাম্মদ মিলন। নিজ বাড়ি ভোলা জেলায় হলেও বর্তমানে বসবাস করেন কর্ণফুলী চরপাথরঘাটা ইউনিয়নে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মহিলা একজন গার্মেন্টস কর্মী। তার ৩ সন্তান রয়েছে। স্বামীর অসুস্থতার কারণে বর্তমানে তাঁর ছেলে মেয়েরা স্বামীর গ্রামের বাড়িতে ভোলায় রয়েছেন।

তিনি একা একটি এক রুমের ভাড়া বাসায় চরপাথরঘাটায় থাকতেন।

আজ রাত ৯টার দিকে তার রুমের বীমের সাথে কাপড় পেঁচিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ দেখতে পায় অন্যান্য ভাড়াটিয়ারা।

খবর দিলে কর্ণফুলী থানার এস আই মো. আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

কি কারণে মহিলা ফাঁসীতে ঝুলে আত্মহত্যা করেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায় নি। তবে মহিলাটি ঝুলন্ত অবস্থায় থাকলেও পা দুটি ছিলো খাটের সাথে লাগানো ছিল।

তথ্য পাওয়া যায়, আজ দুপুরে তিনি স্থানীয় গার্মেন্টস থেকে বাসায় ফিরে রুমে অবস্থান করেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM