বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল | ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

কর্ণফুলীতে অনলাইনে ‘সর্বনাশা আইপিএল জুয়া’ খেলে আটক ২

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

চট্টগ্রাম ব্যুরো:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে ঘিরে অনলাইনে জুয়া খেলার ঘটনায় দুইজনকে আটক করেছে কর্ণফুলী থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ইছানগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দুলাল মাহমুদ।

আটককৃতরা হলেন-চরপাথরঘাটা ০৮ নং ওয়ার্ডের ইছানগর গ্রামের আব্দুল্লাহ রশিদের পুত্র মোঃ আরমান (২৩) অন্যজন হলেন একই গ্রামের আল আমিন (১৯)।

একাধিক সূত্র জানায়, করোনাভাইরাস মহামারির কারণে মাঠে দর্শকের উন্মাদনা না থাকলেও আইপিএল ঘিরে গ্রামের পাড়া-মহল্লা, চায়ের দোকান থেকে শুরু করে ফোন কিংবা অনলাইনে প্রকাশ্যেই চলে এই আইপিএল জুয়া।

মোবাইল ফোনে ব্যাটিং সাইট, বেট ৩৬৫ ডটকম ও সাটা স্পোর্ট নামক অ্যাপস দিয়েও হচ্ছে এসব টি-টোয়েন্টি ভার্সনের ক্রিকেট খেলা নিয়ে দেদারছে জুয়া খেলছে ছেলেরা। এরা একে অন্যের সঙ্গে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আপিএল ক্রিকেট খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছেন।

এ বিষয়ে ওসি মোঃ দুলাল মাহমুদ জানান, ‘বিভিন্ন জায়গায় কিশোর এবং যুবক ছেলেরা বাবা-মাকে না জানিয়ে অনলাইনে আইপিএল ক্রিকেটে জুয়া খেলায় জড়িয়ে যাচ্ছে। ফলে এই সব ছেলেরা ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়াচ্ছে। আর এসব অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।’

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *