সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
মহেশখালী বাসির পক্ষ থেকে ওসি তদন্ত বাবুল অাজাদকে শুভেচ্ছা ও অভিনন্দন চট্টলা বাংলা সম্পাদক শ.ম.গফুর’র বিজয় দিবসের বিজয়ের শুভেচ্ছা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আন্তর্জাতিক ক্রিমিনাল কোর্টের তিন আইনজীবি রোহিঙ্গা ক্যাম্পে জাতীয় পরিচয়পত্র পাওয়া যায় ১০ হাজার টাকায়-বেকায়দায় স্থানীয়রা! টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক-১ রামুতে ১৫ ডিসেম্বর থেকে ৭ দিনব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে দ্বিতীয় দফায় সেনাবাহিনী কর্তৃক আবারও অস্ত্র উদ্ধার অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর নবীন কর্মকর্তাদের মুক্তিযুদ্ধের চেতনায় প্রস্তুত হতে বললেন প্রধানমন্ত্রী রুপিয়া মাহবুবা রিফা’র কবিতা “অভিমানী আলাপন” খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) চাঁদা আদায়কারী আটক শাহপরীরদ্বীপ-সেন্টমার্টিন বাংলা চ্যানেল পাড়ি দিলেন ভারতীয় সাতাঁরু মুকেশ
এ যেন বাংলাদেশী প্রিয়াংকা চোপড়া!

এ যেন বাংলাদেশী প্রিয়াংকা চোপড়া!

নিজস্ব প্রতিবেদক:

দেশ বিদেশের বিনোদন জগতের খবর যারা রাখেন তাঁরা হয়তো জানেন। কিছুদিন আগে বলিউডে অভিনেত্রী আনুশকা শর্মার ছবির পাশাপাশি আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। সেই সময় ভক্তরা ভেবেছিলেন মেকআপের কারণে একটু অন্যরকম লাগছে আনুশকা’কে।

কিন্তু পরে জানা গেলো সেই ছবিটি আসলে আনুশকার নয় বরং আমেরিকান গায়িকা জুলিয়া মিশেলসের। যিনি দেখতে হুবহু আনুশকার মতোই। মজার ব্যাপার হলো, এখন বাংলাদেশের ঢাকায় খুঁজে পাওয়া গেলো নতুন এক প্রিয়াঙ্কা চোপড়াকে। যিনি দেখতে হুবহু ভারতের বিখ্যাত তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কার মতো।

তার নাম নুসরাত তাবাচ্ছুম নেহা । তাকে দেখতে অবিকল ভারতের প্রিয়াঙ্কা চোপড়ার মতো লাগে। অনেকে প্রথম দেখায় বুঝতে পারবেনা যমজ কিনা প্রিয়াঙ্কার । স্যোসাইল সামাজিক সাইট ও নেট দুনিয়ায় বর্তমানে বাংলাদেশী নেহার ছবি পোস্ট করার সাথে সাথে হাজারো কমেন্ট পড়ে বাংলাদেশী প্রিয়াঙ্কা বলে। রাস্তায় বের হতে পারেন না তিনি নানা বিড়ম্বনায়।

যদিও ২০০০ সালে প্রিয়াঙ্কা বিশ্বসুন্দরীর খেতাব পান। ভারতের এই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার মতো দেখতে ঢাকার মেয়ে নেহা একজন চাকরিজীবি। ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন । পড়েন মোহাম্মদপুর এলাকায় ‘ঢাকা সায়েন্স এ্যান্ড টেকনোলজি স্কুল এ্যান্ড কলেজে’এ । ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে ঝড় তুলেছে অনেক তরুণ তরুণী।

বাংলাদেশী কোন গণমাধ্যমে প্রকাশিত না হলেও ইনস্টাগ্রামে নেহার ছবির পাশাপাশি ভারতের বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছবি প্রদর্শিত হচ্ছে প্রচুর।

একদিক থেকে প্রিয়াঙ্কার সঙ্গে তার মিল রয়েছে বেশ চেহারা ও উচ্চতায়। দুজনের দুটি ছবি পাশাপাশি রাখলে বুঝা বড় কষ্টসাধ্য কে প্রিয়াঙ্কা। সম্প্রতি নেহাকে দেখে অনেক টিভি পরিচালক ও বিনোদন ম্যাগাজিন সম্পাদক এবং লাইফস্টাইল ম্যাগাজিন এর কর্ণধার এমনকি মিডিয়ায় কাজ করা অনেক বন্ধুরা অপার করে চলেছেন চিত্র জগতে কাজ করার। কিন্তু এসব কোনটাই ইচ্ছা নেই নেহার।

সোশ্যাল মিডিয়ায় বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা হিসেবে স্বীকৃত দেয়া হচ্ছে তাকে। সাবেক এই বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার মতো দেখতে তরুণী নেহাকে। যিনি ইতোমধ্যে বিভিন্ন নামকরা ব্র্যান্ডের পণ্যের মডেল হয়েছেন অনলাইন শপ ও ব্যানারে।

জানা যায়, নেহার ছোটবেলার দুরন্ত সময় কাটে ঢাকাতে। বসবাস করেন মা বাবার সাথে আগারগাঁও এলাকায়। দুবোনের মধ্যে বড় নেহার কাছে বাংলাদেশী কোন নায়ক নায়িকা তার পছন্দ কিনা জানতে চাইলে তিনি হেঁসে বলেন বাংলাদেশ কেন ভারতের প্রিয়াঙ্কাকে ও ভালো লাগেনা আমার। এটা বলে হাসতে থাকেন…

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM