সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শরৎকাল | ২০শে সফর, ১৪৪৩ হিজরি

মাদকমুক্ত সমাজ গঠনে ক্রীড়াচর্চার বিকল্প নেই: ঘুমধুম ফুটবল লীগ এর ড্র অনুষ্ঠানে খালেদ সরওয়ার হারেজ  

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

নিজস্ব প্রতিবেদক:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের নামকরা সেরা খেলোয়াড়দের সমন্বয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘুমধুম ফুটবল লীগ/২১ইং।

১৩সেপ্টেম্বর সোমবার ঘুমধুম ছাত্র ঐক্য পরিষদের অস্থায়ী কার্যালয়ে উক্ত টুর্ণামেন্টের খেলোয়াড় তালিকা প্রণয়ন, দল বাচাই,ডোনার নির্ধারণ, জার্সির মোড়ক উম্মোচন ও ড্র অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

ঘুমধুম ব্লাড ডোনেটিং সংসদের সাধারণ সম্পাদক রফিক হায়দার ও ঘুমধুম ক্রীড়া পরিষদ সাধারণ সম্পাদক শাহাব উদ্দিনের সঞ্চালনায় উক্ত ড্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া পরিষদ সভাপতি ছৈয়দুর রহমান হীরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ,উদ্বোধক ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নুর হোসেন সিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯দলের ডোনার/স্পন্সর ও খেলোয়াড়বৃন্দ।

ড্র অনুষ্ঠান পূর্ব আলোচনায় প্রধান অতিথি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ বলেন, যুব সমাজকে অপরাধ প্রবণতা থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমরা ঘুমধুম ইউনিয়নে একটি শক্তিশালী প্লাটফর্ম তৈরী করতে চাই তার জন্য একতা,শৃঙ্খলা,সম্প্রীতির বিকল্প নেই। ক্রীড়া চর্চা চলমান রাখতে যুব সমাজকে আহব্বান জানান তিনি।

উক্ত টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার-চট্টলা বাংলা ডটকম/বি.কে টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *