হোম কক্সবাজার উখিয়া উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের সাথে টিপুর ঈদ শুভেচ্ছা বিনিময়

উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের সাথে টিপুর ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক:: পবিত্র ঈদ-উল ফিতরের ২য় দিনে উখিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি ও উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী বর্তমান সময়ের সৎ যোগ্য ও মানবিক ছাত্রনেতা সাইদুল আমিন টিপুর বাসায় সাবেক ও বর্তমান নিয়ে এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এতে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মানিক খান,উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান কাজল, উপজেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শামীম,উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, রাজাপালং,জালিয়া পালং, রত্নাপালং, হলদিয়া পালং, ফালংখালী,ইউনিয়ন ছাত্রলীগ, উখিয়া টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক ও বর্তমান অসংখ্য নেতা কর্মী ও শুভাকাঙ্ক্ষীগণ।

শুভেচ্ছা কুশলাদি ও আপ্যায়ন পরবর্তী মতবিনিময়কালে করোনা ভাইরাস সংক্রমণরোধে লগডাউনে বেকার, গরির ও অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য নেতাকর্মীদের পরামর্শ প্রদান করেন ছাত্রলীগ নেতা সাইদুল আমিন টিপু।

যে সকল কৃষক অর্থাভাবে পাকা ধান ঘরে তুলতে পারতেছেনা তাদেরকে ধান কেটে দেওয়ার জন্য তৃণমূল নেতাকর্মীদের নির্দেশনাও প্রদান করেন তিনি।

custom_html_banner1
পূর্ববর্তী নিবন্ধউদীয়মান তরুন সমাজ সেবক আ’লীগ নেতা এম. ছৈয়দ আলমের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা
পরবর্তী নিবন্ধউখিয়ায় রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে প্রান গেল রোহিঙ্গা কাপড় ব্যবসায়ীর!
চট্টলা বাংলা - বাংলা মাটির উন্নয়ন অগ্রগতিতে: তাজা খবর ২৪ ঘন্টা