শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বসন্তকাল | ২২শে রজব, ১৪৪২ হিজরি

আরএমপি ডক্টরস্ ফোরাম’র কাউন্সিল সম্পন্ন: এনাম সভাপতি জহির সম্পাদক নির্বাচিত

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी ဗမာစာ ဗမာစာ

প্রেস বিজ্ঞপ্তি::

“স্বাস্থ্যই সুখের মুল,ঐক্য সেবা শৃঙ্খলা” প্রতিপাদ্যকে সামনে রেখে আরএমপি ডক্টরস্ ফোরাম এর সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

জয়নাল আবেদীন এর সঞ্চালনায় অারএমপি ডক্টরস্ ফোরাম এর উপদেষ্টা রিপন বড়ুয়ার সভাপতিত্বে ১৫ ফেব্রুয়ারী রাত ৮টায় উখিয়া উপজেলা পরিষদ সংলগ্ন সংগঠনের কার্যালয়ে সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শুরু হয়।

উক্ত কাউন্সিলে উপদেষ্টামন্ডলী ও সদস্যদের সর্ব সম্মতিক্রমে এনামুল হককে সভাপতি ও জহির আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।

এতে সহ-সভাপতি পদে গিয়াস উদ্দিন,যুগ্ম সম্পাদক অাবুল ফয়সাল ফাহিম,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম কাশেম,অর্থ সম্পাদক-জয়নাল অাবেদীন,দপ্তর সম্পাদক সুকুমার বড়ুয়া,প্রচার ও প্রকাশনা সম্পাদক অাব্দুর রহিম,সদস্য যথাক্রমে রফিক উদ্দিন সিনহা, ফরিদুল অালম,সদস্য ইকবাল হোসেনকে মনোনীত করা হয়।

ফোরামের সমাপনী অধিবেশনে উপদেষ্টা রিপন বড়ুয়া বলেন- মানব সমাজের মৌলিক চাহিদার মধ্যে চিকিৎসা সেবা অন্যতম। মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ ও মহৎ পেশাটির সাথে সংশ্লিষ্টদের অধিকার অাদায়ে অারএমপি ডক্টরস্ ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে অাশা করি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *