শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় আহত বড় ভাইয়ের মৃত্যু পিছিয়ে যাচ্ছে টাইগারদের শ্রীলঙ্কা সফর! তামিম-মুশফিকদের শুক্রবারের করোনা টেস্টও স্থগিত চট্টগ্রামের ৭ ইউনিয়নে যারা নৌকার টিকেট পেলেন গর্জনিয়ায় রাস্তাবিহীন দাড়িয়ে আছে ব্রীজ, যাতায়াতের কেউ নেই? মহেশখালীতে বঙ্গবন্ধু জুনিয়র ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত রোহিঙ্গাদের বাংলাদেশী জাতীয় পত্র বানিয়ে দিচ্ছে একটি সিন্ডিকেট, জড়িত শিক্ষক ও জনপ্রতিনিধি উখিয়ায় র‍্যাবের অভিযানে ১৯৬০০ পিস ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গা রোহিঙ্গা সংকট এবং করোনা মোকাবিলায় ইউএনও নিকারুজ্জামান ছিলেন খাঁটি দেশপ্রেমিক-এমপি শাহীন খুটাখালীতে স্বামী সংসার ফিরে পেতে পাঁচমাসের অন্ত:স্বর্ত্তা তরুনীর আর্তনাদ রাজাপালং ইউপির ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে একই পরিবারের মাতা-ছেলে-জামাতার মনোনয়ন স্থানীয়দের কবর দেওয়ার জায়গাটাও কি কেড়ে নেওয়া হবে? দুর্নীতির আখড়ায় পরিণত ঢাকা শিশু হাসপাতাল!
অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর

অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর

শেষ হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ঢাকার প্রথম পর্ব। এ পর্বে চারদিনে হয়েছে ৮টি ম্যাচ। যেখানে বাজিমাত করেছে আন্দ্রে রাসেলের নেতৃত্বাধীন রাজশাহী রয়্যালস। আর ভরাডুবির মুখে পড়েছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স।

 

ঢাকার প্রথম পর্বে সর্বোচ্চ ৩টি করে ম্যাচ খেলেছে ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। সবচেয়ে কম ১টি ম্যাচ খেলেছে খুলনা টাইগার্স। এছাড়া ২টি করে ম্যাচ খেলেছে রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স।

 

এদের মধ্যে দুই ম্যাচ খেলে দুইটিতেই জিতেছে রাজশাহী, দুইটিতেই হেরেছে রংপুর। সবচেয়ে বেশি ৩ ম্যাচ খেলা সিলেটও জেতেনি কোনো ম্যাচে। খুলনা টাইগার্স তাদের একমাত্র ম্যাচেই পেয়েছে ৮ উইকেটের বড় জয়।

 

ফলে স্বাভাবিকভাবেই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রাজশাহী। আর নেট রান রেটে পিছিয়ে থাকায় সবার নিচে অবস্থান করছে রংপুর।

 

আগামী ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) থেকে শুরু হবে বিপিএলের চট্টগ্রাম পর্ব। এখানেও চারদিনে হবে ৮টি ম্যাচ। তার আগে দেখে নেয়া যাক পয়েন্ট টেবিলের চালচিত্র:

 

ক্রম  দল           ম্যাচ  জয়    পরাজয়   পয়েন্ট    নেট রান রেট

রাজশাহী রয়্যালস   ২     ২          ০        ৪        (+)২.২৯৫

ঢাকা প্লাটুন           ৩     ২          ১        ৪        (+)০.৪৮৪

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স   ৩     ২          ১        ৪        (-)০.৫২৭

খুলনা টাইগার্স        ১     ১          ০       ২         (+)৩.৩৫৪

কুমিল্লা ওয়ারিয়র্স    ২     ১          ১       ২        (+)২.১২৫

সিলেট থান্ডার        ৩     ০         ৩       ০        (-)১.৯৭৯

রংপুর রেঞ্জার্স         ২      ০         ২       ০         (-)৩.০১

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM