মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
উখিয়া ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান-২০২০ সম্পন্ন সন্তানের জন্য ভোট চাইলেন ইশরাকের মা গর্ভবতী গাভীর মাংস বিক্রিকালে কসাই অাটক বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন রান্না করে সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত মহেশখালীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে অপহরণ ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই বিয়ে করবেন মৌসুমী ঘুমধুমে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মিয়ানমার পণ্যসামগ্রী উদ্ধার কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসঅাই নির্বাচিত  হলেন মহেশখালী থানার ফরিদ উদ্দিন (মুন্সি) খাগড়াছড়িতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত ঘুমধুমে যুবদল নেতার নির্মমতার শিকার স্ত্রী প্রাণনাশের হুমকিঃ থানায় অভিযোগ দায়ের
অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর

অপরাজিত রাজশাহী, জয় পায়নি সিলেট-রংপুর

শেষ হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ঢাকার প্রথম পর্ব। এ পর্বে চারদিনে হয়েছে ৮টি ম্যাচ। যেখানে বাজিমাত করেছে আন্দ্রে রাসেলের নেতৃত্বাধীন রাজশাহী রয়্যালস। আর ভরাডুবির মুখে পড়েছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স।

 

ঢাকার প্রথম পর্বে সর্বোচ্চ ৩টি করে ম্যাচ খেলেছে ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। সবচেয়ে কম ১টি ম্যাচ খেলেছে খুলনা টাইগার্স। এছাড়া ২টি করে ম্যাচ খেলেছে রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স।

 

এদের মধ্যে দুই ম্যাচ খেলে দুইটিতেই জিতেছে রাজশাহী, দুইটিতেই হেরেছে রংপুর। সবচেয়ে বেশি ৩ ম্যাচ খেলা সিলেটও জেতেনি কোনো ম্যাচে। খুলনা টাইগার্স তাদের একমাত্র ম্যাচেই পেয়েছে ৮ উইকেটের বড় জয়।

 

ফলে স্বাভাবিকভাবেই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রাজশাহী। আর নেট রান রেটে পিছিয়ে থাকায় সবার নিচে অবস্থান করছে রংপুর।

 

আগামী ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) থেকে শুরু হবে বিপিএলের চট্টগ্রাম পর্ব। এখানেও চারদিনে হবে ৮টি ম্যাচ। তার আগে দেখে নেয়া যাক পয়েন্ট টেবিলের চালচিত্র:

 

ক্রম  দল           ম্যাচ  জয়    পরাজয়   পয়েন্ট    নেট রান রেট

রাজশাহী রয়্যালস   ২     ২          ০        ৪        (+)২.২৯৫

ঢাকা প্লাটুন           ৩     ২          ১        ৪        (+)০.৪৮৪

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স   ৩     ২          ১        ৪        (-)০.৫২৭

খুলনা টাইগার্স        ১     ১          ০       ২         (+)৩.৩৫৪

কুমিল্লা ওয়ারিয়র্স    ২     ১          ১       ২        (+)২.১২৫

সিলেট থান্ডার        ৩     ০         ৩       ০        (-)১.৯৭৯

রংপুর রেঞ্জার্স         ২      ০         ২       ০         (-)৩.০১

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সাইটের কোন লিখা বিনা অনুমতিতে কপি করা আইনত অপরাধ হিসেবে বিবেচিত হবে। সিটিবি নিউজ ২০১৮-১৯ সম্পাদক কতৃক সর্বস্বত্ত সংরক্ষিত, নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদিত।
Desing & Developed BY MONTAKIM